Contact us to get featured in Entrepreneurs Magazine TSM | Call: 01684722205

“দেশকে ভালবাসুন,দেশিয় পণ্যের সাথে থাকুন”।Tahmina Akter

আমি তাহমিনা আক্তার ফেণীর মেয়ে ও বউ।চার বোনের মাঝে আমি বড় ও দুই ভাইয়ের মাঝে মেঝ।স্বামীর বিজনেসের জন্য চট্রগ্রামে থাকা।

কিছু একটা করবো করবো মনের মাঝে ভীষণ দোলা দিতো।ডিগ্রি ফাইনাল পরিক্ষার আগে খুঁজে পেলাম ই-ক্যাব, ডি,এস,বি ও সার্চ ইংলিশের প্রতিষ্ঠাতা  রাজিব আহমেদ স্যারকে।সার্চ ইংলিশ ও ডি,এস,বি থেকে স্যারের মাধ্যমে ২৪ সেপ্টেম্বর ২০১৯ জয়েন করি উইতে।স্যারের গাইডলাইন পেয়ে দেশি পণ্য সম্পর্কে জেনেছি।পেইজ কি, গ্রুপ কি, কিভাবে বিজনেস শুরু করতে হয় সব জেনে ১৮ ফেব্রুয়ারী ২০১৯ ডোমেইন কিনে পেইজ ওপেন করি।শাড়ি পরতে খুব পছন্দ করি এই থেকে আমাদের ঐতিহ্যবাহী টাঙ্গাইলের জামদানী শাড়িকে বেছে নিলাম।

শুরুটা তত সহজ ছিল না অনেক বাধা আসে কিন্তু কখনো হাল ছাড়েনি।আমি সবসময় একটা কথা বিশ্বাস করতাম ধৈর্য ধরে লেগে থাকলে একদিন সফলতা আসবে।আমার Tahmina’s Collection চার -পাঁচ টা টাঙ্গাইলের শাড়ি দিয়ে শুরু করেছিলাম। এখন আমার উইতে ৯০ হাজার প্লাস সেল হয়েছে এবং সব মিলে ১ লাখ ৪০ হাজার সেল হয়েছে আলহামদুলিল্লাহ। কাজ করছি চট্রগ্রাম থেকে।

উইয়ের প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা আপু ও সার্চ ইংলিশে প্রতিষ্ঠাতা রাজিব আহমেদ স্যারের কাছে অনেক অনেক কৃতজ্ঞতা প্রকাশ করছি, এত সুন্দর একটা দেশী পণ্যের প্ল্যাটফর্ম উপহার দেওয়ার জন্য ও নারীদের নিয়ে কাজ করার জন্য।যা আমি অর্জন করেছি- আমি একজন উইয়ে সাবস্ক্রাইবার, কোর্সেরা থেকে বিজনেস উপর ১০ টা কোর্স করেছি ও প্রথম ভার্চুয়াল মেলা ডিজিটাল ওয়াল্ডের ২০২০ এ স্টল অংশগ্রহণ করেছি ও প্রতি নিয়ত আমার মেন্টর রাজিব আহমেদ স্যার থেকে শিখছি।

দেশের প্রতি ভালবাসা থেকে দেশি পণ্য টাঙ্গাইলের জামদানী শাড়িকে বেচে নিয়েছি।তাই “দেশকে ভালবাসুন,দেশিয় পণ্যের সাথে থাকুন” এই স্লোগানে বিশ্বাসী ।আমি চাই জামদানীতে বাঙালির সব নারী বউ সাজুক ও সারা বিশ্বে ছড়িয়ে দিতে চাই।
এই টাংগাইলে জামদানীতে গাউন, ব্যাগ,জুতা, থ্রি-পিস, পাঞ্জাবি ও বেবি ড্রেস নিয়ে আসবো নিজের ডিজাইনে ইনশাল্লাহ।আমি চাই আমার Tahmina’s Collection একটি দেশীয় পণ্যের ব্র‍্যান্ড হোক।

অসংখ্য ধন্যবাদ ম্যাগাজিনকে।আমাদের জার্নিটা তোলে ধরার জন্য।দারুন একটা কাজ।

পেজ লিংক- https://www.facebook.com/Tahminaislam1221/


S.Z.PRINCE

facebookhttps://web.facebook.com/S.Z.PRINCE

WhatsApp no. 01684722205

Magazine page: https://web.facebook.com/TSMEntrepreneursMagazine

আপনিও আপনার গল্প শেয়ার করতে চাইলে আমাকে ম্যাসেজ করতে পারেন।