Contact us to get featured in Entrepreneurs Magazine TSM | Call: 01684722205

কাজ করছি বিভিন্ন ডিজাইনার কুর্তি নিয়ে, বর্তমানে কুর্তি’র চাহিদা সবচেয়ে বেশি।সায়মা আক্তার

আমি সায়মা আক্তার,আমার বাড়ি চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলা। আমি আমার জীবনে সবার মতো অনেক ভালো খারাপ মূহুর্তের মধ্যে কাটিয়েছি। তবে মাঝে মাঝে মনে হয়,আমার জীবন টাই সবচেয়ে কঠিন একটা জীবন। এটা প্রচুর কষ্ট থেকে বলেছি।

🕳️কিন্তু আমার এমন ধারণা কেনো, একটু সেটা বলি।
আমি আমার জীবনে কখনো কোনো চাকরি অথবা ব্যবসা কিছুই করি নাই। কারণ সেরকম সাপোর্ট হীন পরিবারে আমার জন্ম। ছোট বেলা থেকেই অনেক বড় বড় স্বপ্ন দেখতাম। কিন্তু সবচেয়ে বড় দুঃখের বিষয় স্বপ্ন আমার স্বপ্ন থেকে গেলো। কারণ মাত্র ১০ম শ্রেণী থেকে আমার বিয়ে হয়ে যায়। এরপর সংসার ছেলেমেয়ে নিয়ে শুরু হয় আমার জীবন। নিজেকে নিয়ে অনেক টা ভুলেই গিয়েছিলাম। বাচ্চারা যখন বড় হলো ,সে ছোট বেলার স্বপ্ন গুলো আবার আমাকে নাড়া দিতে থাকে। তবে দুঃখ আমার দুঃখই থেকে গেলো। এ পর্যন্ত কারো কোনো সাপোর্ট পায় নি। সম্পূর্ণ একাই এ পর্যন্ত যুদ্ধ করে এসেছি, আলহামদুলিল্লাহ।

আমার কাছে কোনো কিছু কারো থেকে চাইতে খুব খারাপ লাগতো । সে যেই হোক না কেনো। এ খারাপ লাগা থেকেই আমার ব্যবসাটা আমি শুরু করেছি। বলতে পারেন , অনেক টা জেদ এবং কষ্ট থেকে শুরু করা ।মাত্র ২২০০০ টাকার প্রোডাক্ট এনে প্রথম 2/2/2020 এ কাজ শুরু করে দিয়েছি। প্রথম মাসেই আমার এক কাস্টমার ২৫ টা জামা নিয়ে যায়। তার পরিবারের সবার জন্য। সে থেকে আমার কনফিডেন্স আরো বেড়ে যায়। একটা ইচ্ছা সবসময় খুব নাড়া দিতো,সেটা হচ্ছে উদ্যোক্তা হওয়ার ইচ্ছা। সে থেকে শুরু করে দেই নিজের ডিজাইন করা কুর্তি নিয়ে। বর্তমানে আমি আমার নিজস্ব ডিজাইন করা প্রোডাক্ট নিয়ে কাজ করছি। এবং আমার একটা পেজ আছে। আমার ব্যবসাটা সম্পূর্ণ অনলাইন পরিচালিত। আমার ভবিষ্যৎ পরিকল্পনা হচ্ছে কিছু মানুষের কর্ম সংস্থান তৈরি করা এবং নিজের একটা শো – রুম স্থাপন করা।
এবং সব শেষে ধন্যবাদ জানাতে চাই Entrepreneurs Magazine কে । আমার কাথা গুলো বলার সুযোগ করে দেয়ার জন্য।

Page link- https://www.facebook.com/OutfitbySaima/



S.Z.PRINCE

facebookhttps://web.facebook.com/S.Z.PRINCE

Contact no. 01684722205 (WhatsApp)

Magazine page: https://web.facebook.com/TSMEntrepreneursMagazine

আপনিও আপনার গল্প শেয়ার করতে চাইলে আমাকে ম্যাসেজ করতে পারেন।