Contact us to get featured in Entrepreneurs Magazine TSM | Call: 01684722205

Afsana Sonia- A Woman Entrepreneur,A Housewife and A Mother.

বাঙ্গালী সংস্কৃতির আপ্যায়নের এক অবিচ্ছেদ্য অংশ দুপুরের খাবারের পরে একটু খানি মিষ্টান্ন।
যাকে আজ-কাল আমরা ডেসার্ট নামে চিনি।

আপনাদের মায়ের হাতে বানানো পিঠা,পায়েস ,ক্ষির,সন্দেশ, পুডিং এর স্বাদ আজো মুখে লেগে আছে নিশ্চই।

আজ-কাল শহুরে সভ্যতার এই যুগে এসে সেসব সোনালী দিনের স্বাদ অতীত হয়ে গিয়েছে।
আপনাদের সেই সোনালী অতীতের স্বাদ ফিরিয়ে আনতে টুনটুন রান্নাঘরের পক্ষ থেকে আমরা নিয়ে এসেছি ডেসার্ট পুডিং, পায়েস, ক্ষীর, ক্ষীর-পাটিসাপটা, রসবড়া পিঠা।

সম্পূর্ণ ভেজাল মুক্ত,খাঁটি গোরু দুধের, পুষ্টি গুণ সমৃদ্ধ এবং ঘরোয়া ভাবে তৈরী আমাদের এসব মিষ্টান্ন আপনাদের ডেজার্টকে আরেকটু স্পেশাল করতে আমরা সদা প্রস্তুত।

অন্তত একবার চেখে দেখুন,
সেই পুরোনো দিনের স্বাদ আপনার মনে পরবেই!

আমের মৌসুুম এখনও চলছে। তাই বলে আমসত্ত্ব রসিকরা কি আমসত্ত্ব চেখে দেখবে না একটু। তাই দেশীয় পণ্য সেই আমসত্ত্ব বলুন আর আমতাই বলুন তা নিয়ে নিয়ে হাজির হলাম আপনাদের সামনে। “আমতা নিবেনগো আমতা “


আমসত্ত্ব স্থানীয়ভাবে ‘আমতা’ নামে পরিচিত। আর স্বাদের কথা কি বলব আমসত্ব দুধে ফেলে ভাত দিয়ে মেখে যারা খেয়েছেন শুধু তারাই এর স্বাদের কথা জানে। হাপুস হুপুস শব্দ করে এক নিমিষেই আমসত্ত্ব মাখা ভাত শেষ হয়ে যায়। আহ কি স্বাদ। বাঙালির খাদ্য তালিকায় আমসত্বর আবস্থান অনেকটা জুড়ে।
যে আমসত্ব নিয়ে এত কথা তা কী এত সহজেই বানানো যায়। আজ আপনাদের সামনে আমসত্ব নিয়ে হাজির হয়েছি। অনেক কঠোর পরিশ্রমের ফলে তৈরি হয় এই আমসত্ত্ব। আমি এই দেশীয় আইটেম নিয়ে কাজ করছি যাতে সবার ঘরে ঘরে খাঁটি জিনিস পৌঁছে দিতে পারি।


কেউ যদি এই আমসত্ত্ব একবার নিয়ে খেয়ে দেখে আমি ১০০ ভাগ সিউর সে আবারও নিতে চাইবে। আমসত্ত্ব দুই ভাগে তৈরি করা হয় টক আমসত্ত্ব আর মিষ্টি আমসত্ত্ব। টক আমসত্ত্ব দেখতে অনেক কালো হয় আর মিষ্টি আমসত্ত্ব দেখতে লালছে হয়। আমার পেইজ এর সিগনেচার পণ্য এটি।

আমি আফসানা,
একজন নারী উদ্যোক্তা,
একজন গৃহিনী এবং
একজন মা।

facebookhttps://bit.ly/3eYn3Wv

 

আপনিও আপনার গল্প শেয়ার করতে চাইলে আমাকে মেসেজ করতে পারেন।You can also message me if you want to share your story. facebookhttps://web.facebook.com/S.Z.PRINCE