Contact us to get featured in Entrepreneurs Magazine TSM | Call: 01684722205

Entrepreneur Nira Islam Owner of TriPti BaHar.

আমি নিরা ইসলাম, ছোটবেলা থেকেই ইচ্ছা নিজে আত্মনির্ভরশীল হয়ে নিজের পরিচয়টা তৈরি করবো। পরিবারের সকলের পাশে থাকায় পড়াশোনার শেষ অবধি টা পার করেছি।একজন মেয়ে হয়ে কখনো পিছিয়ে থাকি নি।বর্তমান সময়ে মেয়েরা পিছিয়ে নেই।
পরিবার সামলিয়ে সব কিছু ফাঁকেফাঁকে মনে হলো এখনই সময় নিজের পরিচয় তৈরি করার। দেশীয় পন্য সাথে নিয়ে সবাইকে পাশে নিয়ে সফলতা অর্জন করা।খুঁজে বের করলাম কি নিয়ে পাশে থাকবো।পরিবারতো সাথে আছেই তারাই আমার মূল শক্তি।
জুলাই মাসের ১৫ তারিখে খুবই অল্প পুঁজি নিয়ে নেমে পরলাম এ পর্যন্ত আমার পন্যের বিক্রীর পরিমান ৪০০০ টাকার। যা এই সৎ পথে আমার অনেক বড় পাওয়া।
আমি মনে করি আমরা যারা উদ্যোক্তা তারা ডাকাত নয় লাভ লোকসান হিসাব না করে সর্বোচচ চেষ্টা করি ক্রেতাদের সেরা সেবা প্রদান করা।তাই ভাল পন্য দাম দিয়ে নয় মান দেখে বিচার করা।
এবার বলি আমার কাজের কথা…


যুগ যুগ ধরে মানুষের সেরা পানীয় চা।দিন বদলের সাথে সাথে কোন মানুষই চা ছাড়া চলতে পারে না।
কালের বিবর্তনে কোথাও বেড়াতে গেলে চা দিয়ে আপ্যায়ন করা না হলে বলা হয় ভদ্রতা জানে না।

বর্তমানে চা বাঙালির অঙ্গ। আজকাল তো অনেকের ভাত না খেলেই চলে কিনতু চা চাই।চা প্রেমিকদের ভালবাসা মিশে থাকে চা তে।সারাদিনের অবসাদ দূর করতে কাজের গতি বাড়াতে জুড়ি নেই এক কাপ চা এর।শুধুমাএ চা হলেই তো হবে না হতে হবে মন মত।তার জন্য চাই সেরা মানের চা পাতা।


সবার ঘরে ঘরে সিলেটের বিভিন্ন বাগান হতে বাছাই করা টাটকা,সতেজ,গাঢ় রং,কেমিক্যাল বিহীন, সঠিক ঘ্রান সম্পন্ন চা পাতা পৌছে দিচ্ছি আমি।এটুকু নিশ্চিত যে একবার খাবে সে এই চা পাতার প্রেমে পড়ে যাবে।
গ্রীন টি যার কথা বললে খুব কম হয়ে যায়।কফির থেকে অনেক গুন উপকারি এটি।শরীরের ওজন কমাতে এর জুড়ি নেই।যারা শরীর চর্চার পাশাপাশি এটি পান করেন তাদের দ্রুত ওজন কমে।আর যারা ব্যায়াম ছাড়া পান করেন তাদেরও ধীরে ধীরে ওজন কমবে।গ্রীন টি শরীরে তাপ কম উৎপাদন করে।বিপাকে দ্রুতগতিতে কাজ করে।এটি কোমল পানীয় ধীরে ধীরে ক্যালরি ঝড়িয়ে চর্বি কাটতে সহায়তা করে।
তাই সরাসরি শ্রী মঙ্গল হতে বাছাই করে গ্রীন টি আমদানি করছি যাতে সবাই ভেজালের ভিড়ে খাটিঁ পন্য পান।সবার মাঝে আস্থা নিয়ে পাশে থাকার জন্য নিরলস পরিশ্রম করে যাচছি।

 

বাসার সৌন্দর্য বাড়াতে কত কি না করি।সোফা বা বিছানা টাকে একটু আকর্ষণীয় করে তুলতে তৈরি করছি ফল ও সবজির কুশন।
সকলের আস্থা ভরসা নিয়ে সেরা টাই পৌছে দিয়ে সবার পাশে থাকাই একমাএ উদ্দেশ্য।
আমি নিরা ইসলাম
একজন নারী উদ্যোক্তা
একজন গৃহিণী এবং
একজন মা।
https://m.facebook.com/nira.5297/?modal=admin_todo_tour&ref=opera_speed_dial&_rdr

আপনিও আপনার গল্প শেয়ার করতে চাইলে আমাকে মেসেজ করতে পারেন।facebookhttps://web.facebook.com/S.Z.PRINCE