Contact us to get featured in Entrepreneurs Magazine TSM | Call: 01684722205

New Most Successful Young Entrepreneur Of Khulna – Ekota Musawwir Owner of BiriyaniHoliC

“আমি নারী, আমিও পারি”- নারীর আয়ত্বের বাইরে কিছু নাই। নারীকে পূর্ণ মর্যাদা প্রদানের মাধ্যমে এবং তার স্বনির্ভরশীলতা কে বাস্তবায়ন করার মাধ্যমে নারীর ক্ষমতায়ন নিশ্চিত করা সম্ভব। আজ তেমনি একটা বাস্তবায়নের গল্প বলবো।

আমি খুলনা বিশ্ববিদ্যালয়ে ২য় বর্ষে অধ্যায়নরত। হঠাত একদিন মাথায় আসলো ফুড ব্লগারসে একটা বিরিয়ানী এর পোস্ট দেই। চিন্তা করলাম, সর্বনিম্ন প্রোফিট রেখে সর্বোচ্চ গুণগতমান সম্পন্ন বিরিয়ানী অফার করবো, যাতে কেউ অন্তত হতাশ না হয়। মাত্র ৫৩০ টাকা পুঁজি নিয়েই আমি নাম ও ঠিক করে ফেললাম, “বিরিয়ানী হলিক”।

“বিরিয়ানি হলিক” সম্পূর্ণ ই নারীদের দ্বারা পরিচালিত। আমি পরিচালনা করি, আম্মু রান্না করেন, এবং আমরা গতানুগতিক ধারা থেকে বেরিয়ে এসে ডেলিভারি গার্ল ও নিয়োগ করেছি। এটা নিয়ে অনেকে কথা বললেও তারা পড়াশোনার পাশাপাশি তারা কাজের প্রতি যথেষ্ট শ্রদ্ধাশীলতা নিয়ে কাজ চালিয়ে যাচ্ছে। যা সত্যিই নারীশক্তির এক অনন্য দৃষ্টান্ত বলে আমি মনে করি।

প্রথম দিন থেকেই এত্তো বেশী সাড়া পাবো তা ভাবিনি ,সেই সাথে পজিটিভ ফিডব্যাক। অনেকের বারংবারের অনুরোধে আমরা বিফ বিরিয়ানী ও চালু করি। আমরা সব সময় বেস্ট পণ্য ব্যবহার ও প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে, পরিষ্কার-পরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি করি।আমার পুরাতন কাস্টমাররাই বারংবার অর্ডার দেয়, সেটা ই আমার সবথেকে বড় পাওয়া। আমি আশা করি যে, আমার এই প্রয়াস আমার মত অন্য নারীদের কে অনুপ্রাণিত করবে এবং সফল উদ্যোক্তা হয়ে আত্মপরিচয় তৈরিতে মানসিক শক্তি যোগাবে। আমি আশা করি, “বিরিয়ানী হলিক” বরাবরের মতই আপনাদের আস্থা ও ভালোবাসা নিয়ে সর্বাত্মক পাশে থাকবে।আমি একতা মুসাব্বির, স্বত্তাধিকারী, বিরিয়ানি হলিক।

https://web.facebook.com/ekota.musawwir.90/

 

 

 

 

 

 

আপনিও আপনার গল্প শেয়ার করতে চাইলে আমাকে মেসেজ করতে পারেন।

S.Z.PRINCE

facebookhttps://web.facebook.com/S.Z.PRINCE

contact no. 01684722205