Contact us to get featured in Entrepreneurs Magazine TSM | Call: 01684722205

কখনো দমে যাবার পাত্রী নই আমি|Sadia Amin

আমি সাদিয়া আমীন। ঢাকা,খিলগাঁও থেকে কাজ করছি।।
আমি ছোটবেলা থেকেই রান্না করতে পছন্দ করি।। ছোটবেলায় গ্রামে গেলে দাদীর সাথে মাটির চুলায় রান্না করতে বসে যেতাম।।তবে পেশা হিসেবে নিব এটা কখনো ভাবিনি।।

একাউন্টিং নিয়ে পড়াশোনা করায় ব্যাংকার হওয়ার ইচ্ছে ছিলো।। কিন্তু, ঢুকে গিয়েছিলাম শিক্ষকতা পেশায়।।অনেকেই বিভিন্ন কথা বলেছে।।প্রায় ৬ বছর শিক্ষকতা পেশায় ছিলাম।।এরপর প্রথম ছেলে হওয়ার পর ছেড়ে দিলাম চাকরী।।কিছুদিন ব্রেক নিলাম।।

এর মাঝেই স্বল্প পরিচিত একজনের আকদের জন্য রান্না করেছিলাম যার এপ্রিশিয়েশন আমাকে ভাবায় নতুন করে কিছু শুরু করার।।যেহেতু, আমি খুঁজছিলাম কিভাবে শুরু করবো!!২০১৮ এ CookUps এ রেজিস্ট্রারড কুক হিসেবে জয়েন করি।।সেখান থেকেই শুরু।।যদি ও আমার শুরু টা ছিলো খুব এলোমেলো।। কিন্তু আমি,আমার মেন্টর হিসেবে পেয়েছিলাম সেলিব্রিটি শেফ “উম্মাহ মোস্তফা ” আপুকে।।তিনি খুব সহযোগিতা করেছেন।।আস্তে আস্তে আমার বিজনেস পেইজ ও শুরু করলাম।।


অনেকেই অনেক কথা বলেছেন।।সাপোর্ট পেয়েছি খুব বেশি তা নয়।।তবে পিছুটানে দমে যাইনি।। করোনাকালীন সময়ে উই তে জয়েন করি।।প্রায় ৬ মাস উই তে আছি।।উই এর সাপোর্ট পেয়েছি।।আলহামদুলিল্লাহ!!

এখন প্রায় অনেকেই মেসেজ করেন,জানতে চান,পরিচিতি বেড়েছে।।যেখানে শুরুতে কি করবো খুঁজে পাচ্ছিলাম না, সেখানে এখন অনেকেই আমার কাছেই এডভাইস চাচ্ছে স্টার্টআপ এর জন্য!!
দুটো ছেলেকে নিয়ে বিজনেস রান করছি।।যদিও সমস্যা হচ্ছে কিছুটা কিন্তু আমি দমে যাওয়ার পাত্র নই।।

আমার ভবিষ্যৎ পরিকল্পনা, বেকিং নিয়ে কিছু করার।।যাতে আমার মতো মেয়েরা সহজেই ঘরে বসে নিজেদের আয়ের পথ খুঁজে পায়।।

প্রিন্স ভাইয়াকে ধন্যবাদ।। আমাদের মত উদ্যোক্তাদের পাশে তার ম্যাগাজিন নিয়ে সাপোর্ট করার জন্য।।ইনশাআল্লাহ, এই ম্যাগাজিন এর কার্যক্রম এর মাধ্যমে অনেক নারীদের চলার পথ সুগম হবে।।

পেইজ লিংক https://www.facebook.com/CookBookBySadia/

………………………………………………………………………………………………….

S.Z.PRINCE

facebookhttps://web.facebook.com/S.Z.PRINCE

WhatsApp no. 01684722205

Magazine page: https://web.facebook.com/TSMEntrepreneursMagazine

আপনিও আপনার গল্প শেয়ার করতে চাইলে আমাকে ম্যাসেজ করতে পারেন।